স্নেহের ছায়া
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

মা গো তুমি ,আমায় কেন মারো ...?
মা......
ডাকলো যখন ভোরের পাখী
যত করি ডাকা -ডাকি,
সোনা সোনা চাঁদের কনা ,
ভোর হয়েছে ওঠো.
মাযের হাঁসি,হাতের ছোঁয়ায়
স্নেহের আঁচল ঢাকো....!
পড়াশোনায় দিচ্ছেi ফাঁকি,
কান ধরিয়ে দাঁড়িয়ে রাখি !
অকারণে দুস্টুমি,বাবার শাসন
সোনা তুমি খোলো স্নেহের আবরণ.
দিওনা কষ্ট,করিও স্বরন...
এটাই আমার মারার কারণ...!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।